1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

নরসিংদী লেডিস ক্লাবের উদ্যোগে শিক্ষা বৃত্তি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও মেধা সম্মাননা দিয়েছে নরসিংদী লেডিস ক্লাব। রবিবার (০৭ নভেম্বর) বিকেলে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এই মেধা সম্মাননা দেওয়া হয়।

নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার এতে সভাপতি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা তুলে দেন।

বিএফ শাহীন কলেজের প্রাক্তন অধ্যক্ষ মিসেস আখতারুন নেসা’র অর্থায়েনে এ বৃত্তি তুলে দেওয়া হয়।

নরসিংদী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার রিনাত ফৌজিয়ার উপস্থাপনায় এ সময় আরো উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সহ-সভাপতি শেখ মানসুরা আক্তার, সাধারণ সম্পাদক তামান্না আফরিন, সদস্য তাসমিয়া আমরিন ও সহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনাররা।

আলোচনা শেষে বিভিন্ন উপজেলার শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির অনুদান ও সম্মাননা হিসেবে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বৃত্তি প্রাপ্তরা হলো- নরসিংদী ডিজিটাল গার্ল হাই স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আফরিন সুইটি, শিবপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী রওনক জাহান ইকরা, পলাশতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মুসলেমা আক্তার, রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার, পলাশ থানা সদর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী উর্মি দেবনাথ ও সমবায় আদর্শ বিদ্যাপীঠ পলাশের ১০ম শ্রেণির ছাত্রী নাসিমা আক্তার ময়না। তাদের প্রত্যেকে ৫ হাজার টাকার প্রাইজ বন্ড, সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় সংগঠনের সভাপতির বক্তব্যে রিফাত আখতার বলেন, নারীর ক্ষমতায়নে ও নরসিংদীর সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে লেডিস ক্লাব গঠন করেছি। গত ১ বছরে নারীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করেছি। জাতীয় দিবসগুলো যথাযোগ্য মর্যাদায় পালন করেছি। আমার মায়ের অর্থায়নে শিক্ষা বৃত্তি চালু করেছি। আগামীতে আরো বড় কর্মসূচি পালনের আশা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..