1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

নরসিংদীতে গৃহবধূ হত্যাকান্ডের মূল আসামী গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৬৪ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় গৃহবধূ লাভলী বেগম (৩০) হত্যাকান্ডের মূল আসামী সুজন মিয়াকে গ্রেপ্তার করেছেন রায়পুরা থানা পুলিশ।

মঙ্গলবার (৮ নভেম্বর) নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ আল আমিন এ তথ্যটি নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, রায়পুরা উপজেলার মাহমুদপুর গ্রামের মুজিবুর মিয়ার ছেলে সুজন মিয়ার (৩৫) স্ত্রী লাভলী বেগম(৩০)।

দাম্পত্য জীবনে পারিবারিক কলহের জেরে গত ৫ নভেম্বর দিবাগত রাতে ধারালো ছুরির আঘাতে পেটে জখম প্রাপ্ত হয়ে লাভলী বেগম মৃত্যুবরণ করেন। গৃহবধূ লাভলী বেগম মৃত্যুবরণ করলে তার শশুর বাড়ীর লোকজন লাভলী বেগমকে মৃত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যান।

উক্ত ঘটনার সংবাদ পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাভলী বেগমের লাশের সুরতাল রিপোর্ট প্রস্তুত করে লাশ মর্গে প্রেরণ করেন এবং ঘটনাস্থল হতে আলামত জব্দ করেন। পরে লাভলী বেগমের মা মালেকা বেগম বাদী হয়ে স্বামী সুজন মিয়া ও শ্বশুর-শাশুড়িসহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বিষয়টি জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) এর দৃষ্টিগোচর হলে তার নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, রায়পুরা থানার ওসি মোঃ আজিজুর রহমান ও উপপরিদর্শক আমিনুল ইসলাম তথ্য প্রযুক্তির সাহায্যে গোপন সংবাদের ভিত্তিতে হত্যাকান্ডের মূল আসামী সুজন মিয়াকে ফরিদপুর জেলার আটরশি দরবার শরীফ এলাকা থেকে গ্রেপ্তার করেন।

তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া সুজন মিয়ার সাথে লাভলী বেগমের ১৩ বছর পূর্বে বিবাহ হয় এবং তাদের সংসারে ২টি মেয়ে সন্তান রয়েছে। ৭ বছর পূর্বে সে বিদেশ গমণ করে গত ২ মাস পূর্বে দেশে চলে আসে। বিদেশে গিয়ে সে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ এবং ঋনগ্রস্থ হয়ে পড়ে। তার সন্দেহ ছিলো লাভলী বেগম মোবাইলে অন্য ছেলের সাথে কথা বলত এবং পরকীয়া করতো।

এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। ঘটনার দিন রাত্রে স্বামী-স্ত্রীর মধ্যে পরকিয়া নিয়ে ঝগড়া বিবাদ হলে এক পর্যায়ে সুজন মিয়া লাভলী বেগমকে ছুরিকাঘাত করে হত্যা করে। গ্রেপ্তারকৃত সুজন মিয়া প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে সে তার স্ত্রীকে নিজ হাতে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে স্বীকার করেন। করলে আসামী সুজন মিয়া তার নিজের স্ত্রী গৃহবধূ লাভলী বেগমকে ছুরিকাঘাত করে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করে। আসামী সুজন মিয়াকে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। গ্রেপ্তার হওয়া সুজন মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..