1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ অপরাহ্ন

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক ইনান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সাদ্দাম হোসেন, এবং সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ওয়ালি আসিফ ইনান।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত সোয়া ১০টায় গণভবন গেইটে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর (মঙ্গলবার) দিনব্যাপী রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের এই জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত চলে ছাত্রলীগের সম্মেলনের প্রথম অধিবেশন। যেখানে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে অধিবেশনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে এ অধিবেশন শেষে বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি আগামী ২৪ ডিসেম্বরের আগেই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এ ঘোষণার পর ওই দিন বিকালে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে দ্বিতীয় অধিবেশনে বসে ছাত্রলীগ। পরে এই অধিবেশন শেষে কমিটির বিষয়ে সিদ্ধান্ত নেয়ার জন্য সব প্রার্থীদের জীবনবৃত্তান্ত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি। অবশেষে আজ নেতৃত্ব ঘোষিত হয়েছে সংগঠনটির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..