1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ অপরাহ্ন

কেউ বললেই এজেন্ট বেরিয়ে যাবেন কেন : সিইসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৭ বার পঠিত

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে হচ্ছে এবং এখন পর্যন্ত কোনো অভিযোগ পাননি বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা। বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপিসহ বিপক্ষ রাজনৈতিক দলের এজেন্টদের বের করে দেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, কেউ বললেই এজেন্ট বেরিয়ে যাবেন কেন?

আজ শনিবার সকাল ১১টা ৫মিনিটে রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের আই ই এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের কলেজ ভবনের ৮ নম্বর কক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট প্রয়োগ করেন তিনি। এরপর গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

বিভিন্ন ভোটকেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, কেউ বললেই এজেন্ট বেরিয়ে যাবেন কেন? এ বিষয়ে প্রিজাইডিং অফিসারসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর কর্মকর্তাদের কাছে অভিযোগ করতে হবে।

কয়েকটি নির্বাচনী কেন্দ্রে সংঘর্ষ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, সংঘর্ষের কোনো খবর আমার কাছে নেই। আপনাদের কাছে শুনলাম। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ভোট গ্রহণের পরিবেশ কেমন এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সন্তুষ্ট বলে জানান।

ভোটার উপস্থিতি কম হওয়ার বিষয়টি উপস্থিত গণমাধ্যমকর্মীদের কাছে স্বীকার করে সিইসি বলেন, ভোটাররা এখনো আসেননি, তবে পরে আসবেন।

এর আগে আজ শনিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবার প্রথমবারের মতো বিভক্ত ঢাকার দুই সিটিতে একযোগে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..