1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিশ্বচ্যাম্পিয়ন যুব ক্রিকেটারদের সংবর্ধনা দেবে সরকার : সেতুমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬৭ বার পঠিত
ওবায়দুল কাদের: ফাইল ছবি

অনূর্ধব-১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারতকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ দলকে গণসংবর্ধনা দেবে সরকার। সোহরাওয়ার্দী উদ্যানে এই সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সময় ও তারিখ এখনও নির্ধারণ করা হয়নি, তবে সুবিধাজনক সময়ে এই সংবর্ধনা দেওয়া হবে। সোমবার (১০ ফেব্রুয়ারি) মন্ত্রিপরিষদের মিটিংয়ে অনির্ধারিত আলোচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, দেশ স্বাধীনের পর ক্রিকেটে বাংলাদেশের এই বিশ্ব জয় একটি ঐতিহাসিক ঘটনা। এটি একটি ঐতিহাসিক বিজয়। এজন্য বাংলাদেশ তরুণ দলকে অভিনন্দন জানাই। এই বিশ্ব জয় আমাদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে। আমরা বিশ্বাস করি যে, এই জয়ের হাত ধরে বড়রাও একদিন বিশ্বকাপ জয় করবে।

গ্রামগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে যেসব খেলোয়াড় ছড়িয়ে-ছিটিয়ে আছে, তাদেরকে তুলে আনার কোনও উদ্যোগ সরকারের আছে কিনা, জানতে চাইলে সাংবাদিকদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, এই অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলীর বাড়ি কুড়িগ্রামের প্রত্যন্ত অঞ্চলে। নিবিড় পর্যবেক্ষণ ছিল বলেই ক্রিকেট বোর্ড সেখান থেকে তাকে তুলে এনেছে। ৬ উইকেট হারানোর পর আমরা তো আশাই ছেড়ে দিয়েছিলাম। কিন্তু আকবরের অধিনায়কত্ব সক্ষমতার প্রমাণ দিয়েছে। এ কারণেই আমাদের টিম চ্যাম্পিয়ন হয়েছে।
ক্রিকেটের এই বিজয়ে খেলোয়াড়রা কাঁধে কাঁধ মিলিয়ে উল্লাস করেছে। আমাদের রাজনীতিতে সব ভেদাভেদ ভুলে গিয়ে এই ধরনের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার কালচার কবে হবে,

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..