1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

ট্রাম্প নাম্বার ওয়ান, দ্বিতীয় মোদি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৯ বার পঠিত

ফেসবুকে জনপ্রিয়তার নিরিখে তিনিই নাকি শীর্ষে। আর দু’নাম্বারে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফেসবুকের সহ-প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গই নাকি এ তথ্য দিয়েছেন। রীতিমতো টুইট করে এমনটাই দাবি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

ভারত সফরের আসার আগে ফেসবুকে জনপ্রিয়তার উদাহরণ তুলে ধরে শনিবার এক টুইট ট্রাম্প জানান, ফেসবুক দুনিয়ায় তিনিই নাম্বার ওয়ান আর দ্বিতীয় অবস্থানে তার বন্ধু নরেন্দ্র মোদি।
এই প্রথম ভারত সফরে যাচ্ছেন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প। মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়ে আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি গুজরাটের আহমেদাবাদ ও নয়াদিল্লি যাওয়ার কথা তার। সে সফরের আগেই ফেসবুকে এক নাম্বারে থাকার দাবি ট্রাম্পের।

এ দিন তিনি টুইটারে লিখেছেন, ‘দারুণ সম্মান, তাই না? মার্ক জাকারবার্গ সম্প্রতি বলেছেন, ‘ফেসবুকে ডোনাল্ড জে ট্রাম্প এক নাম্বার। দুই নাম্বারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আসলে, দু’সপ্তাহের মধ্যেই ভারত সফরে যাচ্ছি। অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছি!

এই প্রথম বার নয়। এর আগেও ফেসবুকে নিজেকে সবচেয়ে জনপ্রিয় এবং মোদিকেও দু’নাম্বার বলে দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্প। গত মাসে দাভোসে বিশ্ব অর্থনৈতিক সম্মেলনে একটি পার্শ্ববৈঠকের ফাঁকে সাক্ষাৎকার দিতে গিয়ে তেমনটাই দাবি ছিল ট্রাম্পের।

তিনি বলেছিলেন, ফেসবুকে আমিই এক নাম্বার। আপনি জানেন, দু’নাম্বার কে? ভারতের মোদি!

ভারত সফরের দ্বিতীয় দিনে সস্ত্রীক ট্রাম্প গুজরাটের আহমেদাবাদে বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন করবেন। মোতেরা স্টেডিয়ামের ওই অনুষ্ঠানে হাজারো মানুষের সামনে বক্তব্য রাখবেন তিনি। অনুষ্ঠানটিতে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..