1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৮ মে ২০২৩, ০৬:২৪ পূর্বাহ্ন

রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৪৪ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের নির্ধারিত সময়সূচী অনুযায়ী প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধিনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা হয়।

পরে সুর্য্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করে সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

সকাল ৮টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লাইলা কানিজ লাকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম, পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা থানার ওসি মো. আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ হইতে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে গণকবর ও স্বাধিনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাগণের কবর জিয়ারত করা হয়।

সকাল ৯ টায় রায়পুরা কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান লাইলা কানিজ লাকী, উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন ও অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..