1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

বাল্যবিয়ে প্রতিরোধ ও নারী নির্যাতন বন্ধে হাজীপুরবাসীর অঙ্গীকার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬১ বার পঠিত

 

নরসিংদী প্রতিনিধি : বাল্যবিয়ে প্রতিরোধ ও নারী নির্যাতন বন্ধে নরসিংদী সদর উপজেলার   হাজীপুর ইউনিয়নবাসী এ অঙ্গীকার বদ্ধ হয়েছেন। মঙ্গলবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং, মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে  সচেতনতা মূলক এক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ উপস্থিত অতিথিদের কাছে এ অঙ্গীকার করেন।
হাজীপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার।
হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুর সভাপতিত্বে  সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আশরাফুল ইসলাম খান ও যুব উন্নয়ন কর্মকর্তা নূরুননাহার বেগম।
হাজীপুর ইউনিয়ন পরিষদ সচিব মো: জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাংবাদিক কামাল হোসেন, আলতাফ হোসেন, আরমান মুন্সি, আব্দুর রউফসহ অন্যান্য সদস্যগন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়নের সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
সভায় ইউনিয়নবাসী বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং, মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গীকার করেন।
পরে একই মঞ্চে উন্মুক্ত ভাতাভোগী কার্যক্রমে শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার।
উল্লেখ্য সমাজ সেবা কার্যালয়ের আওতাধীন  হাজীপুর ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা ভোগীর সংখ্যা মোট ১১৪১ জন। ২০১৯-২০ অর্থ বছরে  তিনটি শ্রেণিতে আরো ১৬৭ জনকে ভাতাভোগী হিসেবে অন্তর্ভুক্তির জন্য এই উন্মুক্ত বাছাই কার্যক্রম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..