1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সেরা সাংবাদিক জুটি’র পদক পেলেন রাশেদুল ও আফরোজা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

মোঃ সম্রাট আলী, স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া:

কুষ্টিয়ায় প্রয়াস গ্রুপ জাগ্রত দুই বাংলার শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতির মেলবন্ধন শীর্ষক আলোচনা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত ১০টা পর্যন্ত সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার খাইরুল আলম।

বিশেষ অতিথি ছিলেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ আমিনুল হক রতন,রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রফেসর ড. জহুরুল ইসলাম, নাট্যকর মাসুম রেজা ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. আমানুর রহমান আমান।কাঙ্গাল হরিনাথের জেলা কুষ্টিয়ায় গুণীজন সম্মাননা অনুষ্ঠানে জাগ্রত সাহিত্য ও গুণীজন সম্মাননায় ভূষিত হলেন সাংবাদিকতায় আদর্শ জুটি হিসেবে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব ও বিএফইউজের প্রথম নির্বাচিত নারী সহ-সভাপতি সাংবাদিক নেত্রী আফরোজা আক্তার ডিউ।

এছাড়াও গুণীজন সম্মাননা পেয়েছেন কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম, কুষ্টিয়ার সেরা চিকিৎসক দম্পতি ডাঃ আমিনুল হক রতন ও ডাঃ আসমা জাহান লিজা, সেরা সাংস্কৃতিক দম্পতি আমিরুল ইসলাম ও দিনু ইসলাম, সংঙ্গীতে সেরা দম্পতি ড. সরওয়ার মুর্শেদ রতন ও তার সহধর্মিণী, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন, দেশসেরা সাঁতারু কোচ আমিরুল ইসলাম ও মর্জিনা খাতুন, বাল্য বিবাহ রোধে মহিলা অধিদপ্তরের মর্জিনা খাতুন, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রফেসর ড. জহুরুল ইসলাম, ড. আমানুর রহমান আমান, মডার্ণ প্লাইউডের চেয়ারম্যান হাজ্বী আকরাম হোসেন বাবু প্রমুখ।
এসময় প্রধান অতিথি পুলিশ সুপার খাইরুল আলম সকলের হাতে এ গুণীজন সম্মাননা পদক তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..