1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

নরসিংদীতে সন্ত্রাসী হামলায় স্বাস্থ্য সহকারী আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫১ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীতে সন্ত্রাসীদের হামলা মাহবুবুব আলম নামে এক স্বাস্থ্য সহকারী আহত হয়েছে। আহত মাহবুবুব আলম নরসিংদী সদর উপজেলার মাধবদী ভগিরাথপুর গ্রামের মো. ইব্রাহীম মিয়ার ছেলে এবং একই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধিন মেহেরপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে কর্মরত।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২০ ফেব্রæয়ারী) ভগিরাথপুর নজরুল সরকারের বাড়ীর টিকা কেন্দ্রে।
প্রত্যক্ষদশী ও আহত মাহবুবুব আলম জানান, মাহবুবুর আলম মাসিক টিকাদান কর্মসূচি অনুসারে বৃহস্পতিবার সকালে ভগিরাথপুর নজরুল সরকারের বাড়ীর টিকা কেন্দ্রে মা ও শিশুকে টিকা প্রদান করতে যায়। এ সময় সকাল ১০টার দিকে ভগিরাথপুর গ্রামের মো. জাকির হোসেন ছেলে মামুন মিয়া অজ্ঞাত এক মহিলাকে নিয়ে তার টিকাদান কেন্দ্রে এসে বলে তার বাচ্চাকে টিকা দেওয়া হয়নি কেন। জবাবে স্বাস্থ্য সহকারী মাহবুবুর আলম বলে রেজিস্ট্রেশনে পরে তার বাচ্চাকে টিকা দেওয়া হবে। যে সকল বাচ্চা গুলো রেজিষ্ট্রেশন করা আছে তাদের টিকা প্রদান করা হচ্ছে বলে জানানোর সাথে সাথে মামুন ৪/৫ জন সন্ত্রাসীদের নিয়ে স্বাস্থ্য সহকারী মাহবুবুর আলমের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা সরকারী কাজে ব্যবহত রেজিষ্ট্রেশন বহি, টালি বহি ছিড়ে ফেলে ও একটি চেয়ারর ভেঙ্গে ফেলে এবং মাহবুবুর আলমকে এলোপাথালী আঘাত করে রক্তাক্ত জখন করে। এ সময় তার ডাক চিৎকারে আশ আশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা তাকে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে আহতবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে স্বাস্থ্য সহকারী মাহবুবুব আলম বাদী হয়ে মামুন মিয়া নাম উল্লেখ্য পূর্বক অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এদিকে সন্ত্রাসীদের হামলায় স্বাস্থ্য সহকারী মাহবুবুব আলম আহত হওয়ার খবর পেয়ে নরসিংদীর সিভিল সার্জন ডা: ইব্রাহীম টিটন, জেলা স্বাস্থ্য তত্ত¡বধায়ক মো. নুরুল ইসলাম ও স্বাস্থ্য পরিদর্শক শাহ আলম সদর হাসপাতালে গিয়ে তার খোঁজখবর নেন। এ সময় তারা সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতারের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..