1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

নওগাঁর মান্দায় ট্রাক-সিএনজির মুখোমুখিসংর্ঘসে নিহত-৩ আহত-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬০ বার পঠিত

নওগাঁ প্রতিনিধি,
নওগাঁ-রাজশাহী মহা সড়কের মান্দা উপজেলা সদরের মান্দা ফেরিঘাট এলাকায় ট্রাক ও একটি যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংর্ঘসে ৩ সিএনজিযাত্রী ঘটনাস্থলেই নিহত ও আরো ২ সিএনজি যাত্রী আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বৃষ্টির সময় দূর্ঘটনায় এই দূর্ঘটনাটি ঘটে। আহত ২জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনায় নিহতরা হলেন,জেলার মান্দা উপজেলার চককামদেব গ্রামের শামসুল আলমের ছেলে রফিকুল ইসলাম(৩৭),একই উপজেলার ঘাটকৈর গ্রামের সোলায়মান আলীর ছেলে জয়নাল আবেদিন(৩৬) ও লালমনিরহাট জেলা সদরের আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম(২৮)। আহতরা হলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার হামকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে আবুল হোসেন(৩৮) ও রাজশাহী গোদাগাড়ি উপজেলার দামকুরাগাট গ্রামের খয়বর আলীর আব্দুল কুদ্দুস(৩৮)। হতাহত ৫জনই একমি ফার্মাসিউটিক্যাল লিমিটেডের মান্দা ও নিয়ামতপুর উপজেলায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
আহতদের বরাত মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, একমি ফার্মাসিউটিক্যাল লিমিটেডের মান্দা ও নিয়ামতপুর উপজেলায় এই ৫ বিক্রয় প্রতিনিধিরা নওগাঁয় মাসিক সভায় যোগদানের জন্য মান্দা মদর থেকে একটি সিএনজি নিয়ে নওগাঁর উদ্দেশ্যে রওনা দেন। ফেরিঘাট ব্রীজ পার হওয়া মাত্র বিপরীদ দিক খেকে আসাএকটি ট্রাক সিএনজিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই ৩ বিক্রয় প্রতিনিধি নিহত ও আরো ২ বিক্রয় প্রতিনিধি গুরুতর আহত হন।
নিহতদের মরদেহ উদ্ধার করে মান্দা থানায় নেয়া হয়েছে ্এবং এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি মোজাফ্ফর হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..