1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ৩২ বসতঘর আগুনে পুড়ে ছাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৪৩ বার পঠিত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অনন্তপূর গ্রাম এলাকায় আগুনে বসতঘরসহ ৩২টি টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার বিকাল পৌনে ৩টার দিকে স্থানীয় জহুরলাল এর ভাড়াটিয়া হাসান এর তুলার গোডাউনে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বিকাল পৌনে ৩টায় খবর পেয়ে বাড়বকুণ্ড অনন্তপূর গ্রাম এলাকায় ফারুক বড়ূয়ার বাড়িতে ছুটে যায় টিম। এসময় চারদিকে মানুষ ছুটে এসে যে যার মত আগুন নেভানোর চেষ্টা করে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় আগুনে মৃত মনমোহন বড়ূয়ার সন্তান অশোক বড়ূয়ার বসত ঘরসহ জহুরলাল বড়ূয়া ও প্রিয়লাল বড়ূয়ার ৩২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘটনায় আনুমানিক ক্ষয়ক্ষতি ৩৫ থেকে লক্ষ টাকা হয়েছ বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্থ বাড়বকুণ্ড অগ্নিকুণ্ডের পুরুহিত নির্মল ভট্টাচার্য্য এবারের শিব চতুদর্শী মেলায় দক্ষিণা ও জায়গা বিক্রয়ের নগদ ৭ লক্ষ টাকা অপর দিকে মুদি দোকান দার শ্যামল চৌধুরীর ৫লক্ষ টাকা সহ পুড়ে ছাই হয়ে যায়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মোহাম্মদ তাশারফ হোসেন জানান, আগুনে ৩২টি টিন সেটের কাঁচাঘর পুড়ে গেছে। এতে আনুমানিক ২০ থেকে ৩০ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। গ্যাসের রান্নার চুলার আগুন থেকে এই ভয়াবহ আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..