1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

নরসিংদী জেলায় সবুজ বিপ্লব ঘটাতে সবুজ আন্দোলনে যোগ দিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৫৯ বার পঠিত

সবুজ আন্দোলন সমগ্র বিশ্ব বাসীর আন্দোলন । তীব্র গরম, অতি বৃষ্টি, অনা বৃষ্টি, খরা, সবই হয় জলবায়ু পরির্তনের ফলে । আর এই জলবায়ু পরির্তনের ফলে আমরা নানা মুখী সমস্যার সম্মুখীন হচ্ছি । খনিজ জ্বালানি ব্যবহার বন্ধ করুন, পরিবেশের ভারসাম্যতা রক্ষা করুন। এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে পরিবেশবাদী সংগঠন “সবুজ আন্দোলন” । আমরা চাই সুন্দর সবুজ বাংলাদেশ, এই সুন্দর সবুজ বাংলাদেশ গড়তে হলে প্রতিটি জেলাকে আগে সবুজ করতে হবে ।

আমরা যদি যার যার অবস্থান থেকে বৃক্ষ রোপণের মাধ্যমে আমাদের নিজ জেলাকে সবুজ জেলায় রুপান্তর করতে পারি, তাহলে এইভাবে প্রতিটি জেলা সবুজ গাছে ছেয়ে যাবে। একদিন ঠিকই আমরা সবুজ বাংলাদেশ পাবো । সবুজ আন্দোলনের মাধ্যমে সারাদেশ হবে “সবুজ সোনার বাংলা” এই আশা রাখি ।

সবুজ আন্দোলনের একজন সাধারণ সদস্য হিসেবে আমি গর্বিত । কারণ দেশটা সবুজ করতে আমার প্রিয় সংঠন “ সবুজ আন্দোলন” বৃক্ষ রোপণ কমসূচি পরিচালনা করে আসছে । আমি আমার জেলা নরসিংদীকে “সবুজ নরসিংদী” করতে চাই । এর জন্য সবুজ আন্দোলনে যোগ দিন । সবুজ নরসিংদী গড়তে আপনিও হতে পারেন আমাদের এই সবুজ আন্দোলনের একজন গর্বিত সদস্য।

আসুন সবুজ আন্দোলনে যোগ দিয়ে সবুজ পরিবেশ গড়ি। নরসিংদীতে সবুজ বিপ্লব ঘটাতে আমাদের সাথে এক হয়ে নেমে পড়ুন ভবিষ্যৎ নিরাপদ বাংলাদেশ গড়তে । নরসিংদীর ৬টি উপজেলা , পৈারসভা, ও জেলা কমিটি গঠন চলছে ।

আগ্রহীগণ যোগাযোগ করতে পারেন ।সাংবাদিক মো: মোস্তফা খান, যুগ্ম সাধারণ সম্পাদক, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ। মোবাইল:- ০১৫১১১৮০১০৬

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..