1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২২ অপরাহ্ন

ঘূর্ণিঝড়ের কারণে সেন্টমার্টিনে আটকা চঞ্চল চৌধুরী সহ বেশ কয়েকজন অভিনয় শিল্পী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ১৫৭ বার পঠিত

ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর কারণে পুরো দেশের মানুষই বেশ আতঙ্কে। এমন সময়ে সেন্টমার্টিনে আটকা পড়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ সিনেমার শুটিং চলছিল সেখানে। শুক্রবার থেকেই আবহাওয়ার অবস্থা খারাপ হতে শুরু করে। সেখানে প্রশাসনের নির্দেশ অনুযায়ী হোটেল থেকে বের হচ্ছেন না কেউ। সেন্টমার্টিনের রাস্তাঘাটও জনমানব শূন্য। চঞ্চল চৌধুরী বলেন, ‘আমরা সবাই হোটেলে আটকে আছি। ঢাকায় পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে। সবাই বেশ উদ্বিগ্ন।’ ‘হাওয়া’ সিনেমার কলাকুশলীসহ প্রায় শতাধিক ব্যক্তি ঘূর্ণিঝড়ে আটকা পড়েছেন।

সমুদ্রতীরবর্তী মানুষের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘হাওয়া’ সিনেমাটি। মাছ ধরার ট্রলারকে কেন্দ্র করে গড়ে উঠেছে কাহিনি। গভীর সমুদ্রে ১০ থেকে ১৫ দিনের জন্য মাছ ধরতে যান জেলেরা। সেখানকার গল্প এটি। যার কারণে গভীর সমুদ্রে শুটিং করতে হচ্ছে তাদের।

সিনেমার শিল্পীদের মধ্যে এখন সেন্টমার্টিনে আছেন চঞ্চল চৌধুরী, নাফিজা তুশি, সুমন আনোয়ার, শরিফুল রাজ, রিজভি, নাসিরসহ অনেকে।

পরিচালক মেজবাউর রহমান সুমন বলেন, ‘আবহাওয়া খুব দ্রুত পরিবর্তন হতে থাকে। এমনটা আমরা বুঝতে পারিনি। বৃহস্পতিবার সকালে আমরা সেন্টমার্টিন আসি। ঢেউয়ের ভয়ঙ্কর অবস্থা শুরু হয়। সঙ্গে গুঁড়িগুঁড়ি বৃষ্টি। বেশ ভয়ঙ্কর একটি অভিজ্ঞতা আমাদের জন্য। ছবির শুটিং বেশিরভাগ শেষ হয়েছে। সেন্টমার্টিনের পর কক্সবাজারেও শুটিং করতে হবে। ঘূর্ণিঝড়ের কবলে পড়বো ভাবিনি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..