1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

নিজ হাতে খাবার সামগ্রী পৌছে দিলেন জেলা প্রশাসক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৬১ বার পঠিত

 

করোনা মোকাবিলায় সরকারের নির্দেশনা মানতে গিয়ে যে সকল হত দরিদ্র পরিবারের সদস্যগণ ঘরবন্ধী হয়েছেন তাদের কাছে নিজ হাতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে আক্রান্ত ঠিক সেই মুহুর্তে নরসিংদী জেলা প্রশাসন থেকে নরসিংদীবাসীকে সচেতন করতে নানামূখী প্রচারনা চালিয়েছেন। এছাড়া পরবর্তীতে এই সুযোগকে কাজে লাগিয়ে ব্যবসায়ীরা যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ে কারসাজি করতে না পারে তার জন্য ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বাজারে নিত্য পণ্যের দাম স্থিতিশীল রাখতে কাজ করেছেন। এবার সরকারী নির্দেশনায় দেশের দুরপাল্লার গণ পরিবণ ও অযথা বাইরে লোকসমাগম নিষিদ্ধ করায় এক শ্রেণির দরিদ্র মানুষ গৃহবন্ধী হয়ে পড়েন। ফলে তারা আজ কাজ না করে ঘরে বসে দিন কাটাচ্ছে। ঠিক সেই মুহুর্তে তাদের হাতে খাবার সামগ্রী পৌছে দিচ্ছেন জেলা প্রশাসক।
প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে প্রাপ্ত প্রাথমিক পর্যায়ের অনুদান থেকে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু ও জেলা প্রশাসনের ব্যক্তিগত উদ্যোগে একটি করে সাবান ও একটি করে মাস্ক তুলে দেয়া হচ্ছে এই হত দরিদ্র পরিবারের সদস্যদের হাতে। আজ বিকেলে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিজ হাতে খাদ্য সামগ্রী দরিদ্রদের হাতে তুলে দেন তিনি। এসময় জেলা প্রশাসক বলেন, প্রথম পর্যায়ের প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডারের অনুদান দিয়ে ১০ হাজার জনগণের মাঝে বিতরণ করা হবে। পর্যায়েক্রমে এই অনুদান বাকি দরিদ্র পরিবারের মাঝে পৌছে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..