1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

রায়পুরায় আরও একটি করোনা রোগী শনাক্ত, ডৌকারচর ইউনিয়ন লকডাউন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর রায়পুরায় মো. জুয়েল মিয়া (৫০) নামে আরও একজন করানো ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার ডৌকারচর ইউনিয়নের ডৌকারচর গ্রামের মৃত জাফর আলীর ছেলে।এ ঘটনায় জুয়েলকে আইসোলেশনে পাঠানো হচ্ছে এবং তার পরিবারের বাকি সদস্যেদেরকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এ ঘটনায় বুধবার বিকালে রায়পুরা উপজেলা প্রশাসন ডৌকারচর পুরো ইউনিয়নটি লকডাউন করেছে। জুয়েল মিয়া নরসিংদী ১০০শয্যা জেলা হাসপাতালে মালির কাজ করতেন।

মঙ্গলবার তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে বুধবার পরীক্ষার রিপোর্টে তার দেহে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া যায়। এ নিয়ে রায়পুরায় মোট দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

এ ব্যাপারে রায়পুরা করোনা প্রতিরোধ কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত রোগি জুয়েলকে নরসিংদী আইসোলেশন নেওয়ার প্রস্তুতি চলছে। ডৌকারচর পুরো ইউনিয়নটি লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ৭এপ্রিল রায়পুরায় প্রথম করোনা আক্রান্ত শনাক্ত হয় রফিকুল ইসলাম (৩৯) নামে একজন। সে উপজেলার পলাশতলী ইউনিয়নের শাহপুর গ্রামের বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জের একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..