1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন

করোনা ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন রায়পুরার এসিল্যান্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৯০ বার পঠিত
নিজস্ব প্রতিনিধি:
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন রায়পুরার সহকারি কমিশনার ভূমি মো: মাহমুদুর রহমান খন্দকার। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না।
ঠিক তখন নিজের জীবনের নিরাপত্তার কথা না ভেবে সামাজিক দূরত্ব বজায় রাখা, কোয়ারিন্টাইন নিশ্চিত, অসহায় মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছানো, দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ এবং মানুষকে ঘরে ফেরাতে কাজ করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খন্দকার। যেন প্রতিনিয়ত করোনার সাথে যুদ্ধ করে চলেছেন তিনি।
রায়পুরা উপজেলার মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের বিভিন্ন উদ্যোগ ও নির্দেশনা বাস্তবায়নের জন্য নিরলস কাজ করছেন তিনি। সকাল হলেই প্রতিদিন বেড়িয়ে পড়েন উপজেলার বিভিন্ন হাট-বাজারে। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সেনবাহিনী ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে দিনরাত মাঠে থাকছেন এসিল্যান্ড মাহমুদুর রহমান খন্দকার।
জানা গেছে, করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা অমান্য করায় উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমাণা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খন্দকার।
সচেতন মহলের লোকজন বলেন, ‘এসিল্যান্ড  জীবনের ঝুঁকি নিয়ে রাতদিন করোনা সংক্রমণ প্রতিরোধে এবং মানুষকে ঘরে ফেরাতে যেভাবে আন্তরিক হয়ে কাজ করে যাচ্ছেন, তা সত্যিই প্রশংসনীয়। তাঁর মতো কর্মকর্তারাই পারে নিষ্ঠার সাথে মেধা ও শ্রম দিয়ে সোনার বাংলাদেশ গড়তে।’
সহকারী কমিশনার (ভূমি) মো: মাহমুদুর খন্দকার জানান, করোনা মোকাবেলায় জনসচেতনতার কোনো বিকল্প নেই। আশা করি করোনা যুদ্ধে আমরা জয়ী হবো। তবে সকলের প্রতি আমার অনুরোধ প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..