1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

নরসিংদী শহর বিএনপির উদ্যোগে নিন্ম আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৬৩ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে অসহায়, দুস্থ ও নিম্ম আয়ের ২৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন শহর বিএনপি। মঙ্গলবার সকালে বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএপির সভাপতি খায়রুল কবির খোকনের নির্দেশে চিনিশপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামাল।

খাদ্য সামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, প্রচার সম্পাদক শাজাহান মল্লিক, শহর বিএপির যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমেদ, যুবদলের সিনিয়ন সহ-সভাপতি শাহেন শানু, সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন ভুইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভুইয়া, ছাত্রদলের সিনিয়র যুগ্ল আহব্বায়ক মো. সজিব ভুইয়াসহ বিএনপি বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এসময় নরসিংদী শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ করতে ও দূর্যোগ মোকাবিলায় নরসিংদী লকডাউনের ফলে গৃহবন্ধি হয়ে পড়ছে মানুষ। বিপাকে পড়েছে অসহায়, গরিব, দুস্থ, নিম্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবার গুলো। কর্মহীন থাকায় আর্থিক অসচ্ছলতার পাশাপাশি খাবারের অভাব দেখা দেয়। এই বিষয়টি মাথায় রেখে জেলা বিএনপির সহযোগীতায় শহর বিএনপির পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয়।

জেলা বিএনপির সার্বধিক সহযোগিতায় পর্যায় ক্রমে জেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড অসহায়, নিম্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারগুলোর তালিকা প্রণয়ন করে এ খাদ্য সহায়তা দেয়া হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৮১
সুস্থ
১,৮৯৯,৮৯৭
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট