1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

নরসিংদীতে এসএ টিভির সাংবাদিককের উপর সন্ত্রাসী হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৬৮ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় এসএ টিভির জেলা প্রতিনিধি সজল ভূইয়ার উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত হয়ে সজল ভূইয়া নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খান ও তার সন্ত্রাসী বাহিনী এই সন্ত্রাসী হামলা ঘটিয়েছে বলে আহত সজল ভূইয়া জানান।

সজল ভূইয়া জানান, বৃহস্পতিবার চাল চুরি, ১০টাকার চাল বিক্রয় ও কার্ডধারী সুবিধাভূগীদের নিয়ে প্রতিবেদন করার জন্য ঢাকা থেকে এশিয়ান টেলিভিশনের রিপোর্টার আব্দুল বাতেন নরসিংদীতে আসেন । ঢাকা থেকে আসা রিপোর্টার তার পূর্ব পরিচিত হওয়ায় তাকে বিভিন্ন স্থানে নিয়ে যাওয়ার ব্যাপারে সহযোগিতা করছিলেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ওই রিপোর্টার সজলকে সাথে নিয়ে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যানের সাক্ষাৎকার নিতে যায়। সাক্ষাৎকার নিতে পৌছলে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাশার, সাধারণ সম্পাদক শরীফ ও রুবেল, নোয়াব, শহীদসহ প্রায় ২০জন সন্ত্রাসী সজলকে ওই রিপোর্টারে গাড়ি থেকে নামিয়ে এলোপাথারি পিটাতে থাকে। পিটিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে ওই রিপোর্টারের সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য, সজল ভূইয়া আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জে একটি এলপিজি ফিলিং স্টেশন নির্মান করছে। সেখান থেকে বিভিন্ন সময় চাঁদা দাবী করত চেয়ারম্যান। তাকে চাঁদা না দেয়ায় বিভিন্ন সময় ছাত্রলীগের নেতাসহ সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে কাজ বন্ধ করে দিত। এছাড়া এর আগে একবার সন্ত্রাসী বাহিনী দিয়ে নির্মানাধিন প্রতিষ্ঠানে হামলা চালানোর পর এসএ টিভির ক্যামেরাম্যান আহত হয়।

এব্যাপারে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর কিছুদিন পর এসএ টিভির জেলা প্রতিনিধি সজল ভূইয়াকে মেরে ফেলার হুমকি দেয়া হয়। এর প্রেক্ষিতে নরসিংদী আদালতে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এরই জের ধরে তার উপর এই হামলার ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

এদিকে এসএ টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি সজল ভূইয়ার উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..