1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

শিবপুর প্রধানমন্ত্রী নিয়ে  আ’লীগ নেতারকুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৯৪ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ খান কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে দেয়া কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে দলের একাংশের নেতাকর্মীরা।
সোমবার দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশ নেন। মানববন্ধন শেষে নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে শিবপুর বাসস্ট্যান্ডে এক সভা অনুষ্ঠিত হয় ।
সভায় বক্তারা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (০৮ নভেম্বর) শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান। এসময় বিগত নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করা নেতাকর্মীদের দলীয় পদ দেয়াসহ তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তোলা হয়। এসব অভিযোগের জবাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন। এ নিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে তাৎক্ষনিক সমালোচনার ঝড় উঠে। পরে সম্মেলনে রাখা এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে পুরো উপজেলা ব্যাপী আলোচনা-সমালোচনার ঝড় উঠে। সম্মেলনে এ কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা জানিয়ে বক্তারা বিতর্কিত হারুন অর রশিদ খানকে বহিষ্কার করাসহ তার শাস্তি দাবি করেন। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।
শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান খান ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাই মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ, জেলা যুবলীগের সহ সভাপতি জুনায়েদুল হক ভূঁইয়া জুনুসহ অন্যান্যরা।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ খান বলেন, ‘আমার বক্তব্য কে এডিট করে বিকৃত করা হয়েছে। আমি এ ধরনের কোন বক্তব্য দেইনি
এব্যাপারে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম বলেন, একটি মহল হারুণ অর রশিদ খানের বক্তব্যকে এডিট করে বিকৃত করেছে।
স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভ‚ইয়া মোহন বলেন সভাপতি যে বক্তব্য দিয়েছেন তার প্রাত ঘৃনা জানাতে আমারও ঘৃনা হচ্ছে। আমি এর তীব নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।স্থানীয় সংসদ সদস্য হিসেবে মাননীয় নেত্রীর কাছে আমি এর কি জবাব দিব। এ ধরনের বক্তব্যের কারনে তাকে দল থেকে বহিস্কার করা উচিত। তিনি আরও বলেন এ লজ্জা আমার ও শিবপুর বাসীর । কাজেই তারা এর দায় ভার বহন করবে না।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..