1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

শিবপুরে সাবেক এমপি শহীদ কিরন খান’র শাহাদাৎ বার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৩৪ বার পঠিত

এ,এইচ আবিল, শিবপুর :

নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি শহীদ রবিউল আউয়াল খান কিরন এর শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) শহীদের ৩৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ সকল কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল কোরআন তেলোয়াত, সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল। সকাল ১০টায় উপজেলার মজলিশপুরস্থ শহীদ রবিউল আউয়াল খান কিরণের সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান খান ভুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বিনয় কৃষ্ণ গোস্বামী, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, আমীর হোসেন সরকার, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, শিবপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খান, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহমেদ সরকারসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ।

পরে শহীদ কিরন খানসহ বঙ্গবন্ধু ও তার পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং মহামারি থেকে মুক্তি চেয়ে দেশ ও জাতির কল‌্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।

উল্লেখ্য ১৯৮৬ সালের ২৮ এপ্রিল নির্বাচনী প্রচারনা শেষে বাড়ী ফেরার পথে ঢাকা- সিলেট মহাসড়কের উপজেলার খড়কমারা বাজারের পাশে সিএন্ডবি ব্রীজে সন্ত্রাসী হামলায় নিহত এমপি রবিউল আউয়াল খান কিরন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..