1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

পাঁচদোনায় কর্মহীন দরিদ্র মানুষের মাঝে সাবেক এমপির ত্রান বিতরন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৭৩ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

দেশে করোনা ভাইরাসের প্রকোপের কারনে দৈনিক আয়ের মানুষগুলো প্রতিনিয়ত বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন। সরকার যথাসাধ্য ত্রান বিতরন করলেও অসমাপ্ত থেকেই যাচ্ছে । এ অবস্থায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে নিজ উদ্যেগে ত্রান বিতরনে এগিয়ে এসেছেন নরসিংদী ২ পলাশ আসনের সাবেক সাংসদ বিশিষ্ট শিল্পপতি কামরুল আশরাফ খাঁন পোটন।

তিনি তার নিজ উদ্যেগে মঙ্গলবার সকালে মেহেরপাড়া ইউনিয়নের পাঁচদোনা স্যারকেজি গুপ্ত উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ শ’ত পরিবারকে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রানের মালামাল দেয়ার জন্য পাঠিয়েদেন।

এসময় সাবেক এমপির পক্ষ থেকে কর্মহীন হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরন করেন, তারই ভাগিনা ও পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ তুষার, পাঁচদোনা স্যাার কেজি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের পরিচালক ফ,আ, সাঈদ হাসান কাজল, মেহেরেপাড়া ইউপি সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত (সুজিত মেম্বার) ও মোঃ দানিছুর রহমান দানা (দানা মেম্বার) সহ আরো অনেকে।

ত্রান বিতরন শেষে তার ভাগিনা আল মুজাহিদ তুষার জানান, করোনা ভাইরাসের কারনে পলাশ ২ নির্বাচনী এলাকায় যত দিন লক ডাইন থাকবে ততদিন আমরা খুঁজে খুঁজে সাবেক এমপির পক্ষ থেকে অসহায় হতদরিদ্রদের মাঝে ত্রানসহ বিভিন্ন সামগ্রী বিতরন করেযাব। ঊল্লেখ্য একই আসনটির বর্তমান এমপি সাবেক এমপির বড়ভাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..