1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

রায়পুরায় ৫০০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা কাওছার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে কর্মহীন, হতদরিদ্র, নিম্ন-মধ্যবিত্ত শ্রেণীর লোকদের মাঝে সহযোগিতার হাত বাড়ালেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য অ্যাড এবিএম রিয়াজুল কবির কাওছার।

মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার আমিরগন্জ ইউনিয়ন থেকে শুরু করে রায়পুরা হয়ে মুছাপুর ইউনিয়ন পর্যন্ত নিজে ঘুরে ঘুরে এবং দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা সংগ্রহ করে ৫০০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। এছাড়াও উপজেলার একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নে ১৫০০পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করবেন এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলমান দ্বারা অভ্যাহত থাকবে বলে জানান তিনি। ইতিমধ্যে চাউল ৫ কে‌জি, আলু ৩‌ কেজি, ডাল ১কে‌জি, তেল ১ লিটার, পিয়াজ ১কে‌জি, হুইল সাবান ২টা, লবন ১কেজি, আপাদত ৫০০ব্যাগ বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় কাওছার বলেন, কোভিড-১৯ এর কারনে খেটে খাওয়া সাধারণ দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। এমন পরিবারগুলো বাছাই করে খাদ্য সহায়তা দিয়েছি। বাকি দিনগুলোতেও আরো ১হাজার পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্র নায়ক শেখ হাসিনা সরকার প্রচুর পরিমানে ত্রান সামগ্রীর স্ব স্ব উপজেলায় পাঠিয়ে দিয়েছেন। যত বিপর্যয়ই হোকনা কেন বঙ্গবন্ধুর কন্যা যতদিন ক্ষমতায় থাকবে এদেশের প্রত্যেকটা মানুষ তার নাগরিক সুবিধা পাবে কেউ না খেয়ে থাকবেনা। এই মরণব্যাধি করোনাভাইরাস সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়, করোনা ভাইরাস হয়তো একদিন চলেও যাবে। তাই দল, মত নির্বিশেষে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন হতে হবে এবং জাতির এই ক্লান্তি লগ্নে বিত্তবানরা কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাড়ালে সমাজ আরো সুন্দর হবে।

এসময় তার সাথে ছিলেন, রায়পুরা উপজেলা আওয়ামিলীগের সভাপতি আফজাল হোসাইন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. ইমান উদ্দিন ভূইয়া, কৃষি বিষয়ক সম্পাদক মো তোফাজ্জল হোসেন, সাবেক যুবও ক্রিয়া সম্পাদক একেএম মহিউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা মশিউল আলম কনক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জজ মাহমুদ, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান ফরিদ, সহসভাপতি রহিছ মিয়া, প্রচার সম্পাদক বিডিআর হাসান, হাইরমারা ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম, ছাত্রলীগের নেতা মাছুম সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৪৯
সুস্থ
১,৮৯৯,৬৩৯
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট