1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১ অপরাহ্ন

নরসিংদীতে কর্মহীন পরিবারের মাঝে যুবদলের সাংগঠনিক সম্পাদকের খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৮৫ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে কর্মহীন, অসহায়, দুস্থ ও নিম্ম আয়ের শত শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএপির সভাপতি খায়রুল কবির খোকন এবং জাতীয়তাবাদী মহিলাদল কেন্দ্রিয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটি স্ব-নির্ভর বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শিরিন সুলতানার পক্ষ থেকে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল।

চিনিশপুর নন্দী পাড়া যুব সমাজ কর্তৃক আয়োজিত খাদ্য সামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মৎসজীবি দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, শহর বিএপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবির আহমেদ, যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহেন শাহ শানু, সাংগঠনিক সম্পাদক মোকাররম ভুইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভুইয়া, জেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক, বেলাব থানা যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহমুদ হাসান চৌধুরী সুমন, যুবদল নেতা এড. রুমান, জাকারিয়া হোসেন, সেলিম ফকির, রাশেদ, জুয়েল, সেলিম খান, স্বপন ভুইয়া, কাজী আল আমিন, লিয়াকত আলী টিটু, রাহাত ভূঁইয়া, সোহরাব ভূঁইয়া, অরুন হাসান, ছাত্রনেতা মোকাম্মেল হোসেন ভূইয়া তানভীর, সজল, সাদ্দাম ভূঁইয়া ও সাহেদসহ স্থানীয় যুবদল, ছাত্রদল এবং নন্দী পাড়া যুব সমাজের নেতৃকর্মীরা।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, চাল ৮ কেজি, ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, সাবান ১টি ও সয়াবিন তেল ১ লিটার। খাদ্যসামগ্রী বিতরণ কালে নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ করতে ও দূর্যোগ মোকাবিলায় লকডাউনের ফলে নরসিংদীর মানুষ আজ গৃহবন্ধি হয়ে পড়েছে । এ অবস্থায় বিপাকে পড়েছে অসহায়, গরিব, দুস্থ, নিম্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবার গুলো। করোনা পরিস্থিতির প্রথম থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে এবং নরসিংদীর মাটি ও মানেুষের নেতা খায়রুল কবির খোকনের পক্ষ থেকে জেলা যুবদল অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে।

জেলার বিভিন্ন স্থানে বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। যতদিন দেশে এ অবস্থা বিরাজমান থাকবে খায়রুল কবির খোকনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম ভুঁইয়া বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমাদের নেতা খায়রুল কবির খোকন ও শিরিন সুলতানার উদ্যেগে নরসিংদীবাসীর জন্য খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি এবং তা অব্যাহত থাকবে। আজ আমরা তৃতীয় দফায় কয়েক শত কর্মহীন, অস্বচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এসময় মোকাররম ভূঁইয়া বলেন, এ দূর্য়োগ মোকাবেলা করার জন্য দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে খায়রুল কবির খোকন ভাই নরসিংদীবাসীর কল্যানে দিনরাত কাজ করে যাচ্ছেন । মহান আল্লাহ তায়ালা আমাদেরকে শক্তি দান করুক তার জন্য সকলের কাছে তিনি দোয়া কামনা করেন। এর সাথে তিনি বিএনপির চেয়ারপার্সন অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান, খায়রুল কবির খোকন ও শিরিন সুলতানাসহ বিএনপি পরিবারের সকলের জন্য দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..