1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

পলাশে হতদরিদ্রদের পাশে  দাঁড়ালেন প্রবাসী  হারুন অর রশিদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৫৮ বার পঠিত

মোঃ রাসেল মিয়া, নরসিংদী

নরসিংদীর পলাশে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন   চনগরদী উত্তর পাড়া গ্রামের প্রবাসী  হারুন অর রশিদ। সোমবার রাতে পলাশ উপজেলার জিনারদী  ইউনিয়নের চনগরদী উত্তর পাড়া গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামের ৫০০শত হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমেদ ও সোহেল ভূঁইয়া।

প্রবাসী হারুন অর রশিদ বলেন, ‘এমন অনেক লোককে আমি দেখেছি যারা এতটুকু সাহায্য বা ত্রাণের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। খাবারের জন্য লাইনে দাঁড়িয়ে হাপিত্যেশ করেছে। বিষয়টি আমি মন থেকে মেনে নিতে পারেননি। তাই আমি ওই সকল মানুষের কথা চিন্তা করে আমি নিজে তাদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।

তিনি বলেন, ‘আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আর কিছু না হোক এলাকার অভুক্ত মানুষগুলো দু’বেলা খেতে পারবে এটাই আমার স্বার্থকতা।এছাড়া অন্য কিছুই নয়। আমি সবসময় এলাকাবাসীর সুখে-দুখে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি, আজীবন তাদের পাশে থাকব।

জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমেদ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে যাওয়া হতদরিদ্র মানুষের মাঝে আজ যিনি খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি একজন প্রবাসী । তিনি শুধু আমাদের পার্শ্ববর্তী  শীলমান্দী,  রাজারদী, ধনাইর চর গ্রামে হতদরিদ্র পরিবার গুলোর মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..