1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

নরসিংদীতে জেলা যুবদলেরে উদ্যোগে পঞ্চম ধাপে খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৮২ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে জেলা যুবদলের উদ্যোগে পঞ্চম ধাপে কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু, সাংগঠনিক সম্পাদক মোকাররম  ভুইয়া ও সিনিয়র যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভুইয়ার সার্বিক তত্ত্বাবধানে চিনিশপুর উল্লাহ পাড়ায় এ থাদ্যসামগ্রী বিতরণ করা হয়। হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, চাল , ডাল , সয়াবিন তেল, পেয়াজ, আলু, লবন ও সাবান।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা মৎসজীবি দলের সভাপতি হাবীবুর রহমান মিলন, বিএনপি নেতা নাজমুল হোসেন ভূঁইয়া, অধ্যাপক তোফাজ্জল হোসেন ভূঁইয়া নরসিংদী জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক, বেলাব থানা যুবদলের সাধারন সম্পাদক মোহাম্মদ মাসুদ রানা, রায়হান খান, নরসিংদী জেলা যুবদলের অন্যতম নেতা কাজী আল-আমিন, রাহাত ভূঁইয়া,  এড: রোমান, সোরহাব হোসেন ভূঁইয়া, ইমরান, ছাত্রনেতা মোকাম্মেল হোসেন তানভির, মনির প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে নরসিংদী  জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু বলেন, করোনা পরিস্থিতিতে দেশে দুস্থ মানুষের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান। ওনার নির্দেশনায় নরসিংদীর মাটি ও মানেুষের নেতা খায়রুল কবির খোকনের পক্ষ থেকে এবং জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর অনুপ্রেরনায় আমরা নরসিংদী জেলা যুবদলের নেতাকর্মীরা কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম ভুঁইয়া বলেন, নরসিংদী জেলা যুবদল জেলার মাটি ও মানুষের নেতা সাবেক এমপি খায়রুল কবির খোকন ও বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক সাবেক এমপি শিরিন সুলতানার পক্ষ থেকে কর্মহীন দুস্থদের খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। আমাদের নেতা খায়রুল কবির খোকন আমাদেরকে নির্দেশনা দিয়ে বলেছেন নরসিংদীর কোন মানুষ যাতে অভুক্ত না থাকে। ওনার এই নির্দেশনায় আমরা জেলা যুবদল কাজ করে যাচ্ছি। ইনশাল্লাহ আগামীতেও এ বিরতণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য করোনা পরিস্থিতির প্রথম থেকেই নরসিংদী জেলার কর্মহীন মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছে জেলা যুবদল। আজ পঞ্চম ধাপে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

জোনাকি টেলিভিশন/এসএইচআর/১৯-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..