1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

আগামী শুক্র ও শনিবার ব্যাংক খোলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রির্পোট

পোশাক শ্রমিকদের বেতন ও ঈদ বোনাস পরিশোধের সুবিধার্থে পোশাক শিল্প এলাকার ব্যাংক শাখাগুলো আগামী শুক্রবার ও শনিবার খোলা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। ব্যাংকগুলো শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত লেনদেন করবে আর শনিবার সকাল ১০টা থেকে আড়াইটা পর্যন্ত  খোলা থাকবে।এর মধ্যে আনুসাঙ্গিক কাজ করতে এক ঘন্টা সময় পাবে ব্যাংকাররা।

আজ মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন (ডস) থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয় এবং তা সকল ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে। এতে বলা হয়, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের পূর্বে তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতাদি পরিশোধের সুবিধার্থে আগামী ২২ ও ২৩ মে (শুক্র ও শনিবার) ব্যাংকের সংশ্লিষ্ট শাখা খোলা রাখতে হবে।

ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত পোশাক শিল্প এলাকার তফসিলি ব্যাংকের পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখাসমূহ ও প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহ পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণপূর্বক খোলা রাখতে হবে। রপ্তানি বাণিজ্য সচল রাখার স্বার্থে অন্যান্য কার্যক্রমের পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে রপ্তানি বিল ক্রয়ের মাধ্যমে নগদ অর্থ প্রদানের লক্ষ্যে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়।

 

জোনাকি টেলিভিশন/এসএইচআর/১৯-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট