1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

আমরা নরসিংদীবাসী সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৬৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতিতে প্রকৃত অসহায়, প্রতিবন্ধী ও দু:স্থদের খুঁজে ঈদ উপলক্ষে চাল, ডাল, চিনি, লবন, সেমাই ইত্যাদি বিতরণ নি:সন্দেহে একটি ভালো কাজ। সেই কাজটিই করেছে এক যুগের পুরাতন ও নরসিংদীর অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন আমরা নরসিংদীবাসী।

বৃহস্পতিবার ২৭ রমজান বিকেলে জেলা শিল্পকলা একাডেমীর সামনের সড়কে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা ও প্রায় শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় সংগঠনটির পক্ষ থেকে।

সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ জানায়, প্রকৃত অসহায়, প্রতিবন্ধী ও দু:স্থদের খুঁজে  বের করে সংগঠনের স্বেচ্ছাসেবকরা আগেই তাদের বাড়ি বাড়ি স্লিপ পৌঁছে দিয়েছিলো। প্রতি বছরই ঈদ উপলক্ষে এই কার্যক্রমটি তারা পরিচালনা করে।এবার করোনা পরিস্থিতির কারণে এখানে ২৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা ও প্রায় শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়। এছাড়াও প্রতি থানা ভিত্তিক দশটি করে পরিবারকে খাদ্য সহায়তা ও করোনা পরিস্থিতিতে গোপনে আরো বিভিন্ন পরিবারকে সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি বলেন, যেহেতু বাড়ি বাড়ি গিয়ে খুঁজে প্রকৃত অসচ্ছলদের বাছাই করা হয়েছে সেক্ষেত্রে তাদের জন্য বলা যায় এই উপহারটাই ঈদটাকে অন্য মাত্রায় নিয়ে যাবে। এই সংগঠনের সহযোগীতা কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..