1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
বুধবার, ১৮ মে ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

লাকসামে দু’পক্ষের সংঘর্ষে আহত-১৫, ছাত্রলীগ সভাপতির কান কর্তন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৪৭ বার পঠিত

আরিফুর রহমান স্বপন, লাকসাম, কুমিল্লাঃ
লাকসামের উত্তরদা ইউনিয়নের রামারবাগ গ্রামে আজ বৃহস্পতিবার সকালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে৷ এতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল আহমেদ রাশেদসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছে৷ এ ঘটনায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগ সভাপতির কান কেটে গেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, ওই ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ আহমেদ রাশেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে গত ২৮ এপ্রিল একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা রাশেদ ও তার সহযোগীরা এলাকার রামারবাগ গ্রামের মাহফুজুল হক, আজাদ হোসেন, জসিম উদ্দিন, আবুল হোসেন, সোহাগ, রফিকুল ইসলাম, সালমান হোসেন, শরীফ উদ্দিন ও দেলোয়ার হোসেনসহ কয়েকজনের উপর হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে। এনিয়ে থানায় একটি অভিযোগও হয়েছিল।

অপরদিকে আজ ২৮ মে বৃহস্পতিবার সকালে ওই গ্রামের গোলাম রাব্বানীর চা দোকানে ডিস জসিমের সাথে দোকানী রাব্বানীর চায়ের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পুরো ঘটনাটি আনোয়ার মেম্বার ও রাশেদ গ্রুপের মধ্যে সংঘর্ষে রূপ নেয়৷ এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হয়৷ এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা নিরসনে পুলিশ মোতায়েন করা হয়েছে৷
এ রির্পোট লেখা পর্যন্ত উভয় পক্ষ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

 

জোনাকি টিভি/এমএমখান/২৮-০৫-২০ইং)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৮১
সুস্থ
১,৮৯৯,৮৯৭
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট