1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

কলেজ ছাত্রীকে অপহরণের সময় গ্রামবাসীর হাতে আটক ১০

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৮৮ বার পঠিত

জুবায়ের খন্দকার, জেলা প্রতিনিধি ময়মনসিংহঃ-  গত ১৪ই নভেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে  ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে নিজ বাড়ি থেকে এক কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা করে একদল দুর্বৃত্ত। এমন সময় ছাত্রীটির চিৎকারে এলাকাবাসী দুর্বৃত্তদেরকে ধাওয়া করার এক পর্যায়ে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। গৌরীপুর থানার এসআই মোঃ জামাল উদ্দিন বিষয়টি জুনাকী টেলিভিশনকে নিশ্চিত করেছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় যে, বৃহস্পতিবার রাত অপহরণকারীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ঐ কলেজ ছাত্রীর বাড়িতে হানা দিয়ে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঠিক সে সময় প্রতিবেশীরা তার চিৎকারে ছুটে আসে এবং চারদিক ঘেরাও করে অপহরণে জড়িত থাকায় ১০ জনকে আটক করে। তবে অপহরণে মূল নেতৃত্বদানকারী আশিকসহ অন্যরা গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

 

এদিকে রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি বলেন, মেয়েটির সঙ্গে ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের পুত্র আশিক নামের এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে বলে আমরা জানি। মেয়েটিকে অন্যত্র বিয়ে দেয়া হচ্ছে এমন খবরের ভিত্তিতে ঐ ছেলে তার লোকজনকে নিয়ে মেয়েকে বাড়ি উঠিয়ে নিয়ে যেতে চেয়ে ছিলো। খবর পেয়ে ঘটনাস্থলে যান গৌরীপুর থানার এসআই মোঃ জামাল উদ্দিন।

জানতে চাইলৈ এসআই মোঃ জামাল উদ্দিন জুনাকী টেলিভিশনকে বলেন, আশিকের নেতৃত্বে এক দল যুবক বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঐ মেয়ের বাড়িতে হানা দেয়। এসময় এলাকাবাসী ধাওয়া দিয়ে ১০ জনকে আটক করে পুলিশে দেয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে তবে এখন পর্যন্ত এ ব্যাপারে কোন ধরনের মামলা হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..