1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

নরসিংদীতে চুরি হওয়া গাড়ি উদ্ধার, চোর গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৩৭ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

৯৯৯ এ ফোনের পর নরসিংদীর বেলাবতে চুরি হওয়ার দুই ঘন্টার মধ্যেই একটি প্রাইভেটকার উদ্ধারসহ মনিরুজ্জামান রাজীব (৩২) নামে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ।

শুক্রবার (০৫ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকা থেকে গাড়িটি উদ্ধার ও চোরকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মাধবদী থানার শেখেরচর বাসস্ট্যান্ড এলাকা থেকে গাড়িটি চুরি হয়। গ্রেফতারকৃত মনিরুজ্জামান হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার হুরারকুল গ্রামের মৃত আঃ মমিন এর ছেলে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আবুল হাসান মোল্লা নামে এক ব্যবসায়ী তার সাদা রং এর একটি প্রাইভেটকার (টয়োটা করোলা, যার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো -গ-১৪-৯২৫৮) শুক্রবার রাত ১০টার দিকে শেখেরচর বাসস্ট্যান্ড এলাকায় পার্ক করে ব্যবসায়িক কাজে যান। কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন তার গাড়িটি উধাও। হতবিহ্বল হয়ে পড়া ওই গাড়ী মালিক তাৎক্ষনিক ৯৯৯ এ ফোন করে ঘটনাটি অবহিত করেন। এসময় ৯৯৯ থেকে গাড়ীর মালিককে নিকটস্থ মাধবদী থানায় যাওয়ার পরামর্শ দেন এবং ৯৯৯ থেকেও থানায় অবগত করা হয়। এসময় গাড়ীর মালিক মাধবদী থানায় গিয়ে চুরির ঘটনা অবহিত করলে থানার ডিউটি অফিসার

তাৎক্ষণিকভাবে সহায়তা করার জন্যে নরসিংদী জেলা পুলিশ কন্ট্রোল রুমে অবগত করে। কন্ট্রোল রুম বিষয়টি নরসিংদীর পুলিশ সুপারকে অবগত করলে পুলিশ সুপার এর দিক নির্দেশনায় জেলা পুলিশ কন্ট্রোল রুম গাড়ীর নম্বরসহ সমগ্র জেলাকে অবগতপূর্বক সতর্ক করে। জেলা পুলিশ চুরির ঘটনাটি গুরুত্বের সাথে আমলে নিয়ে নজরদারি বৃদ্ধি ও অভিযানে নামে। কৌশলে পালানোর সময় রাত সাড়ে ১২টার দিকে বেলাব থানার উপ-পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় বারৈচা বাসস্ট্যান্ড এলাকা থেকে গাড়িটি উদ্ধার ও মনিরুজ্জামান রাজীব নামে এক চোরকে গ্রেফতার করে।

এ ঘটনায় বেলাব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত চোরের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ইতোপূর্বে একাধিক গাড়ী চুরি, ছিনতাই ও মাদক মামলা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..