1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ইট বোঝাই ট্রাক থেকে গাঁজা উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৬১ বার পঠিত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লাঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে আজ ১২জূন (শুক্রবার) অভিযান চালিয়ে ইট বোঝাই ট্রাকের ভিতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এসময় দূই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে চৌদ্দগ্রাম থানার দোয়েল চত্বর এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ইট বোঝাই ট্রাকের ভিতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে।

এসময় গাঁজা পাচারকারী দুই মাদক ব্যবসায়ী চৌদ্দগ্রাম থানার সফুয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত আলী আশরাফের ছেলে মোঃ ইসমাইল হোসেন (৩০) ও নওগাঁ জেলার বদলগাছী থানার পুকুরিয়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ সম্ভ্রাট আলমগীরকে (৩২) আটক করেন। সম্ভ্রাট আলমগীর তার শ্বশুরবাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপুর দক্ষিণপাড়া গ্রামের আমির হোসেন এর বাড়িতে বসবাস করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে গাঁজা সরবরাহ করে আসছে। এদিকে তাদের কাছ থেকে নগদ টাকা, দূইটি মোবাইল সেট ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..