1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১ অপরাহ্ন

নরসিংদীতে ঝুকিপূর্ণ এলাকা লকডাউন কার্যক্রম তদারকি করেছে জেলা প্রশাসন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৫১ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মাধবদী পৌর এলাকার (৪ ও ৫নং ওয়ার্ড) ঘোষিত ঝুকিপূর্ণ এলাকায় লকডাউন কার্যক্রম তদারকি করেছে জেলা প্রশাসন।

শনিবার (১৩ জুন) জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে মাধবদী পৌরসভার ঘোষিত ঝুঁকিপূর্ণ এলাকায় ( ৪ ও ৫ নং ওয়ার্ড) ২য় দিনে ললকডাউন ( অবরুদ্ধ) কার্যক্রম তদারকি করা হয়।

এসময় জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিমের আহবায়ক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া এবং সদস্য মোঃ রইছ আল রেজুয়ান লকডাউন কার্যক্রমের তদারকি সকল চেকপোস্ট পরিদর্শন ও ঝু্কপিূর্ণ এলাকা প্রদক্ষিণ করে অবরুদ্ধ এলাকার বাসিন্দাদের খোঁজখবর নেন।

জেলা প্রশাসন,জেলা পুলিশ,স্বাস্থ্য বিভাগ,মেয়র-মাধবদী পৌরসভা, সংশ্লিষ্ট কাউন্সিলর বৃন্দ এবং স্বেচ্ছাসেবকগণ সকাল থেকে বৃষ্টিতে ভিজে সুসমন্বিতভাবে লকডাউনকৃত এলাকা টহল দিচ্ছেন এবং কঠোরভাবে বাস্তবায়নের কাজ করছেন।

এসময় লকডাউনকৃত এলাকার ১০০ টি পরিবারের মাঝে সবজি (কুমড়া,জালি,ধুন্দল,পুঁইশাক,কলমি শাক ইত্যাদি) বিতরণ করা হয়। লকডাউন বাস্তবায়নে ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন ও শেখ ফরিদ সার্বক্ষণিক জেলা প্রশাসনের সহিত কাজ করছেন।

জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গণ লকডাউন ও বিধিবিধান অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা নিতে সার্বক্ষণিক তৎপর রয়েছেন।জেলা প্রশাসন কর্তৃক লকডাউন মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..