1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

নরসিংদীর ইনডেক্স প্লাজায় আগুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩১ বার পঠিত
প্রতিকি ছবি

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর  মেগা শপিংমল  ইনডেক্স প্লাজায় এক ভয়াভহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার (১৮ জুন) সকাল পৌনে ১০ টায় শহরের বৌয়াকুড়স্থ ওই শপিংমনের প্রথমতলায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। একটি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

ইনডেক্স প্লাজার দোকান মালিক সমিতি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে শপিংমলের সিকিউরিটি গার্ডরা ভবনের ভেতর থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখে। পরে ভিতরে গিয়ে শপিংমলের প্রথম তলার মীম কসমেটিকস নামে ১০৩ নং  দোকানের ভিতর  আগুন দেখতে পায়। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেয়। নরসিংদী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১০ মিনিট চেষ্টা চালিয়ে  আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত তা নিয়ন্ত্রনে নিয়ে আনায় মার্কেটের কয়েকশ দোকানের কোটি কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পায়। এদিকে কোন ভেন্টিলেটর না থাকায় পুরো শপিংমল ধোয়াঁয় আচ্ছন্ন হয়ে পড়ে।

মীম কসমেটিকসের মালিক আলমগীর বলেন, আগুনে আমার দোকানের সব কসমেটিকস মালামাল পুড়ে গেছে। এতে আমার প্রায় চার থেকে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি নিঃস্ব হয়ে গেছি।

নরসিংদী ফায়ার সার্ভিস অফিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোঃ শাহিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৯টা ৫৩ মিনিটে আগুন লাগার খবর পেয়ে দুটি ইউনিট ১০ মিনিট কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। পরে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে প্রায় দেড়ঘন্টা সময় লেগেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে করছি। প্রাথমিক ভাবে তিন থেকে চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

জোনাকী টেলিভিশন/টিএস/এসএইচআর/১৮-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট