1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

চির বিদায় নিলেন লাকসাম পৌর কাউন্সিলর শাহ আলম

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪৪ বার পঠিত
কুমিল্লার লাকসাম পৌরসভার টানা তিনবারের কাউন্সিলর মো. শাহ আলম (৫৭) আর নেই। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ১:৪৫ ঘটিকার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
জানা যায়, লাকসাম পৌরসভার ৫নং ওয়ার্ডে টানা তিনবার মোঃ শাহ আলম কাউন্সিলর পদে নির্বাচিত হন। তিনি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ছিলেন। লাকসামের সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে তাঁর ব্যাপক সুপরিচিতি রয়েছে।
মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতে তিনি খাবার শেষে ঘুমিয়ে পড়েন। হঠাৎ তার বুকে ব্যাথা দেখা দিলে তাৎক্ষনিক লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে কাউন্সিলর শাহ আলমের বাবা, স্ত্রী, একমাত্র ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
আজ দুপুরে লাকসাম নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।
লাকসাম পৌরসভার কাউন্সিলর মোঃ শাহ আলমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..