1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

সিলেটে পেঁয়াজের কেজি ৪৫ টাকা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ৯৫ বার পঠিত

সিলেটের তিনটি পয়েন্টে আজ সোমবার (১৮ নভেম্বর) ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সিলেটের বটেশ্বর বাজার থেকে উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ সরকার নির্ধারিত মূল্যে টিসিবির মাধ্যমে বিক্রি করা হবে বলে জানিয়েছেন নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী। তিনি জানান, সোমবার (১৮ নভেম্বর) সকাল ১০টা থেকে নগরের কবি নজরুল অডিটোরিয়াম এলাকা, ক্বিন ব্রিজের মোড় ও বঙ্গবীর রোডের মার্কাস পয়েন্টে ৩টি ট্রাকের মাধ্যমে পেঁয়াজ বিক্রি করা হবে।

তিনটি ট্রাকে মোট ৭ টন পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানিয়েছেন টিসিবি সিলেটের ইনচার্জ মো. ইসমাইল মজুমদার। টিসিবি সিলেট প্রতিনিধি ও শাহপরান থানা সূত্রে জানা যায়, সিলেটের ক্যান্টনমেন্ট এলাকার বটেশ্বর বাজার থেকে উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ রোববার (১৭ নভেম্বর) বিকেলে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) শাহপরান থানায় বিকেল তিনটায় নিলামে উঠার কথা ছিল। তবে ওই সময় পেঁয়াজ নিলামে না দিয়ে টিসিবির মাধ্যমে খোলা বাজারে বিক্রির সিদ্ধান্ত হয়।

এছাড়াও আগামী বৃহস্পতিবার থেকে নিজস্ব থেকে ৭টি পয়েন্টে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি। এখন পর্যন্ত দাম নির্ধারণের কোনও নির্দেশনা না আসলেও আগামী বুধবার নাগাদ সবকিছু নির্ধারণ করা হবে বলে জানান টিসিবির সংশ্লিষ্ট কর্তৃপক্ষ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..