1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে শপিংমল ও দোকান, সীমিত পরিসরে অফিস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৬৪ বার পঠিত
শপিংমল (ফাইল ফটো)

ডেস্ক রির্পোট

করোনা সংক্রমণ পরিস্থিতির বিস্তার রোধে সারাদেশে ওষুধের দোকান ছাড়া অন্য সব দোকান, শপিং মল, ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবাইকে। অন্যান্য সব কিছুই পরিচালিত হবে আগের নির্দেশনা মতো। এছাড়াও এখন যেভাবে সীমিত পরিসরে অফিস চলছে তা বাড়িয়ে আগামী ৩ আগস্ট পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

এ বিষয়ে বিস্তারিত দিকনির্দেশনা দিয়ে আদেশ জারি করা হবে বলে মঙ্গলবার রাতে গণমাধ্যমকে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন গণমাধ্যম কর্মীদের বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে সবকিছু আগের নিয়মে চলবে। যেটা আগে বিকেল ৪টা পর্যন্ত দোকান-পাট খোলা থাকতো, এখন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দোকান-পাট খোলা থাকবে। আগের নিয়মেই লোকজন চলাচল করবে। রাত আটটার পর জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে যাবে না।

করোনা পরিস্থিতির এই সময় সরকারি-বেসরকারি অফিস সীমিত আকারে চলমান রয়েছে। একইসঙ্গে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহনও (বাস, লঞ্চ ও ট্রেন) চালু রয়েছে। এসব ব্যবস্থায় নতুন করে কোনও পরিবর্তন আনা হচ্ছে না। তা আগামী ৩ আগাস্ট পর্যন্ত তেমনই চলবে। শুধুমাত্র লোকচলাচল সীমিত করতে নতুন করে এই নির্দেশনা জারি করবে সরকার। আর এই সময়কালে মানুষকে সচেতন করতে স্বাস্থ্য সেবা বিভাগ এবং তথ্য মন্ত্রণালয় প্রচার-প্রচারণা চালাবে।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/৩০-০৬-২০ইং

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..