1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

দিনাজপুরের সড়কে প্রাণ গেল একই পরিবারের পাঁচজনসহ ৬ জনের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৪৫ বার পঠিত
প্রতিকি ছবি

ডেস্ক রির্পোট

দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে এক চার্জার ভ্যানের সংঘর্ষে প্রাণ গেল একই পরিবারের পাঁচ সদস্যসহ ছয়জনের। সোমবার (৬ জুলাই) দুপুরে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে।  এঘটনা অপর দুইজন আহত হয়েছে।

নিহতরা হলেন বীরগঞ্জ উপজেলার ভাবকী গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী নাসরিন আক্তার (৪৫), তার মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর গণির ছেলে আবুল হোসেন (৬০), তার স্ত্রী আসমা খাতুন (৫০) ও তার নাতনি এবং সোহান ইসলামের মেয়ে লামিয়া আক্তার (৭), ভ্যান চালকের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে পঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি বাসটি ২৫ মাইল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চার্জার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই একই পরিবারের পাঁচজন মারা যান। পরে ভ্যান চালককে গুরুতর আহত অবস্থায় বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যূ হয়।

এছাড়াও চার্জার ভ্যানের অপর দু’জন আরোহীকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ঘাতক বিআরটিসি বাসটি চার্জার ভ্যানকে সংঘর্ষের পর রাস্তার পাশের একটি গাছ গিয়ে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর থেকেই ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয় স্থানীয় জনতা। তাদের দাবি ওই এলাকায় একটি গতি নিয়ন্ত্রক (স্পিড ব্রেকার) নির্মাণের। পরে দুর্ঘটনা কবলিত বাসটি ও যাত্রীদের উদ্ধার করে বিকেল সাড়ে ৪টায় পুলিশ স্থানীয়দের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে আবারও যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর বিআরটিসি বাসটি পুলিশ আটক করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/৬ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..