1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন

বান্দরবানে জেএসএস’র দুই গ্রু‌পের বন্ধুকযুদ্ধে ৬ জন নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৪৫ বার পঠিত
হতাহতদের উদ্ধারে পুলিশ

ডেস্ক রির্পোট

বান্দরবান সদর উপজেলার বাঘমারা এলাকায় জেএসএস-এর দুই গ্রু‌পের বন্ধুকযুদ্ধে জেএসএস সংস্কার-এর সভাপতিসহ ছয় সদস্য নিহত হ‌য়ে‌ছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার ভোরে জেলা সদরের বাঘমারা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেএসএস সংস্কার-এর জেলা সভাপ‌তি রতন তঞ্চঙ্গ্যা, সহসভাপ‌তি প্র‌জিত চাকমা, সদস্য ডে‌বিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দি‌পেন ত্রিপুরা। এরা সবাই জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য বলে জানা গেছে। এছাড়াও গু‌লি‌বিদ্ধ হয়ে আহত হয়েছেন, নিইয় চাকমা, বিদ্যুৎ ত্রিপুরা ও হ্লাওয়ংচি মারমা।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোরে পার্বত্য জনসংহ‌তি স‌মি‌তি (জেএসএস)-এর মূল ও সংস্কার দুই গ্রু‌পের মধ্যে গু‌লি বিনিময় হয়। এ ঘটনায় জেএসএস-এর সংস্কার গ্রু‌পের ছয় জন ‌নিহত হ‌য়ে‌ছেন। গুলিবিদ্ধ ৩ জনকে আহত অবস্থায় বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর জেলা সদর থেকে সেনা সদস্য ও পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা নিহত ও আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসছেন। ঘটনার পর পুরো এলাকা ঘিরে রেখেছে যৌথ বাহিনীর সদস্যরা। এ ঘটনার জেলা শহরে আতংক ও থমথমে ভাব বিরাজ করছে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশে একটি দল পাঠানো হয়েছে। এখন সেখানে সেনাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন।

তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানান।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/৭ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৮৮
সুস্থ
১,৯০০,৫৭৫
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫০
সুস্থ
২২১
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট