1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৫ অপরাহ্ন

টাকা উপার্জনের উদ্যেশে সাংবাদিকতায় এসে থাকলে আজই ছেড়ে দিন -ইউএনও শফিকুল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৭৯ বার পঠিত

মো. মোস্তফা খান, নরসিংদী:

সাংবাদিকতা হচ্ছে একটি মহৎ পেশা। তারা সমাজের দর্পণ। দেশের উন্নয়নে সাংবাদিকরা লেখনির মাধ্যমে ভাল-মন্দ বিভিন্ন দিক ফুটিয়ে তুলেন। অনেক সময় সাংবাদিকরা তাদের বস্তুনিষ্ঠতা থেকে সরে এসে খবর প্রকাশ করে থাকেন। যা সমাজ ও দেশের জন্য হুমকীস্বরুপ। যদি কেউ টাকা উপার্জনের উদ্যেশে সাংবাদিকতায় এসে থাকেন, তাহলে আজই সাংবাদিকতা ছেড়ে দিন। সাংবাদিকদের মনে রাখতে হবে, মানুষের সামনে কোনো ভুল খবর তুলে ধরলে তা শোধরানোর আগেই অনেক সমস্যার সৃস্টি হয়ে যায়। তাই কোন সংবাদ প্রকাশের পূর্বে তা সম্পর্কে বিস্তারিত খোজ নিয়ে প্রকাশ করা জরুরী। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সাংবাদিকদের দেশ ও জাতির সেবায় নিয়োজিত হতে হবে।

বৃহস্পতিবার নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন কর্তৃক রায়পুরা প্রেসক্লাবে কম্পিউটার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রায়পুরা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ শফিকুল ইসলাম এসব কথা বলেন।

ক্লাবের সাধারণ সম্পাদক এম নুর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটন।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা দৈনিক সময়ের মুক্তচিন্তা পত্রিকার সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, দৈনিক নরসিংদীর বাণী পত্রিকার সম্পাদক মোঃ ফারুক মিয়া, ক্লাবের সাবেক সভাপতি বশির আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা খান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..