1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:২২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যূ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৪৮ বার পঠিত
ডেস্ক রির্পোট
মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যূবরণ করেছেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা।
শুক্রবার দুপুরে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার পারিবারের পক্ষ থেকে মৃত্যূর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ফরিদপুর শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ২২ জুন মঙ্গলবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন লোকমান হোসেন। ২৩ জুন বুধবার ফরিদপুর মেডিকেলের পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হয়।
লোকমান হোসেন মৃধা ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতিসহ বিভিন্ন সমাজসেবা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছিলেন।
ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর মহল্লার মাস্টার কলোনীতে বসবাস করতেন লোকমান হোসেন মৃধা। তিনি ফরিদপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতায় নিয়োজিত ছিলেন। সেই হিসেবে তিনি এলাকায় লোকমান মাস্টার হিসেবে পরিচিত ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মরদেহ ফরিদপুরে আনার পর তার জানাযার সময় জানিয়ে দেয়া হবে।
জোনাকী টেলিভিশন/ টি ভূইয়া/১০-১৭-২০২০

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..