1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

গোমতী নদীতে নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪৬ বার পঠিত
নিখোঁজ দুই যুবকের উদ্ধারবৃত মরদেহ।

ডেস্ক রির্পোট

কুমিল্লার দাউদকান্দির গোমতী নদীতে নৌকাডুবিতে নিখোঁজের একদিন পর দুই যুবক সজিব ও  অনিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস কর্মী ও ডুবুরি দলের সদস্যরা শনিবার সকাল সাড়ে আটটার দিকে তাদের মরদেহ উদ্ধার করেছে। পরে মরদেহ দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত সজিব মাদারীপুর জেলার শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে এবং অনিক ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আ. রহিম অপুর ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ৮ জন যুবক দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় ৩ বন্ধুর সঙ্গে সেখানে খাওয়া-দাওয়া শেষে একটি ছোট নৌকাযোগে সবাই নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে অতিরিক্ত যাত্রী বোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। পরে সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে চলে আসলেও বাকী দুইজন নিখোঁজ থাকে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ জানান, দুই যুবকের নিখোঁজের বিষয়টি জানতে পেরে আমরা শুক্রবার সকাল ৬টার দিকে ঘটনাস্থলে যাই। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরিদল এসে আমাদের সাথে যোগ দিলে সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। শনিবার ভোররাত ৩টার দিকে ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং সকাল ৮টার দিকে নৌকাডুবির ঘটনাস্থলের পাশে অনিকের মরদেহ ভেসে ওঠে। পরে দুটি মরদেহ তীরে আনার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এসময় জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১১ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..