1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

মধুপুরে একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৭৮ বার পঠিত

ডেস্ক রির্পোট

টাঙ্গাইলের মধুপুরেএকই পরিবারের চারজনকে নৃশংসভাবে গলা কেটে ও মাথা থেঁতলে হত্যা করেছে দুর্বৃত্তরা। মধুপুর পৌর শহরের পল্লী বিদ্যুৎ রোড এলাকার মাস্টারপাড়ার উত্তরা আবাসিক এলাকায় একটি বাড়িতে এ হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে মধুপুর থানা পুলিশ ওই বাড়ী থেকে তাদের লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে বাড়িটিকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিহতরা হলেন- বাড়ির মালিক গণি মিয়া (৪৫), স্ত্রী কাজিরন ওরফে বুচি (৩৭), ছেলে তাজেল (১৬) ও মেয়ে সাদিয়া (৯)।

পুলিশ ্র স্থানীয় সূত্রে জানা যায়, গণি মিয়া এলাকায় নতুন বাড়ি করে বসবাস করছিলেন। তবে গত দুদিন ধরে বাড়িটির গেট তালাবন্ধ ছিল। শুক্রবার সকালে গণি মিয়ার শাশুড়ি বাসার গেটে এসে ডাকাডাকি করে ভেতরে কারও সাড়া না পেয়ে আশপাশের বাড়ির লোকজনকে বিষয়টি জানান। স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে তারা তালা ভেঙে ভেতরে ঢুকে চারজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে দুই তিন দিন আগে দুর্বৃত্তরা তাদের গলাকেটে হত্যার পর লাশ ফেলে গেছে। সিআইডির ক্রাইম সিনের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, নিহত চারজনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কি কারণে তাদের হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহগুলো থেকে দুর্গন্ধ বের হওয়ায় কয়েকদিন আগে তাদের হত্যা করা হয়েছে বলেও ধারণা করছে পুলিশ।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৭জুলাই ২০২০ই

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..