1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন

দিনাজপুরে ট্রাকচাপায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৬৮ বার পঠিত

ডেস্ক রির্পোট

দিনাজপুরের নবাবগঞ্জে পন্যবোঝাই ট্রাকচাপায় ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও দু’জন। শনিবার সকালে উপজেলার চড়ার হাট পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে আব্দুর রশীদ (৬০) এবং আনজু আরা বেগম (৪২) নামে দুজন ঘটনাস্থলে নিহত  । বাসু দেব বর্মন (১৮) নামে অপরজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যূ হয়।

নিহত আব্দুর রশীদ নবাবগঞ্জ উপজেলার ৬ নং ভাদুরিয়া ইউপির রঞ্জয়ড়যর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে, আঞ্জু আরা বেগম একই উপজেলার ৫ নং পুটিমারা ইউপির নয়াপাড়া গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী ও নিহত বাসু দেব নবাবগঞ্জ উপজেলার ৪ নং শালকুড়িয়া ইউপির বেড়া মালিয়া গ্রামের ভুরাই বর্মনের ছেলে।

আহতরা হলেন- ইজিবাইকচালক আকতারুজামান (৩৫) ও যাত্রী ওমর ফারুক (৬০)। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার চড়ার হাট পেট্রোল পাম্পের সামনে দিনাজপুর অভিমুখী একটি পণ্যবোঝাই ট্রাক (দিনাজপুর-ট-১১-০১৫৭) নবাবগঞ্জ অভিমুখী যাত্রীবাহী একটি ইজিবাইকে চাপা দেয়। এতে ইজিবাইকের দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায় এবং হাসপাতালে নেয়ার পথে অপরজনের মৃত্যূ হয়। এসময় ইসিবাইক চালকসহ অপর এক যাত্রী আহত হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করলে ডাইভার ও হেলপার পালিয়ে যায়।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৮ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..