1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ইয়াবা ও ফেনসিডিলসহ ৬ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৫৭ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ইয়াবা ও ফেনসিডিলসহ ৬জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৪ জুলাই) রাতে পৃথক অভিযানে ৪হাজার ২শত ৫০ পিস ইয়াবা ও ১শত ফেনসিডিলসহ ০৬ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বয় ও পরিদর্শক রূপণ কুমার সরকার।

তিনি জানান, শুক্রবার রাতে পৃথক অভিযান এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই রাহুল মজুমদার সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী সদর মডেল থানা ও পলাশ থানার দুটি পৃথক অভিযানে ০৬ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেন। এসময় তাদের কাছে থেকে ৪হাজার ২শত ৫০ পিস ইয়াবা ও ১শত ফেনসিডিল বোতল উদ্ধার করেন।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মেদ পলাশের বাসস্ট্যান্ড এলাকার শাহিন স্টোরের সামনে অভিযান চালিয়ে ৪হাজার ২শত ৫০ পিস ইয়াবাসহ পলাশ পীতামবরদী এলাকার আঃ বাতেন মিয়ার ছেলে সুজন মিয়া(২৪), বালুচরপাড়া এলাকার মোঃ ফারুক মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া (২২) ও পারুলিয়া এলাকার আঃ রউফ মিয়ার ছেলে শফিকুল ইসলাম শফিক(৩৫)কে গ্রেফতার করেন। এদিকে শনিবার ভোরে সদরের ভেলানগর এলাকার ঢাকা বাসস্ট্যান্ড এর নুরুল হক স্টোরের অভিযান চালিয়ে ১শত ফেনসিডিল বোতলসহ হবিগঞ্জ মাধবপুরের হরিশামা এলাকার মৃত-সন্তোষ দাসের ছেলে সুজন দাস (২৪), ২০নং সুরমা চা বাগান এলাকার ধনু মিয়ার ছেলে শাকিল মিয়া (২০) ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকার লাউজ মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া (২৪)কে গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ১৩লক্ষ ৫৫হাজার টাকা। এ সংক্রান্তে নরসিংদী মডেল থানা ও পলাশ থানায় পৃথক পৃথক মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..