1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

সাধারন মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছে সরকার: এ্যাড. কাওছার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

মো. মোস্তফা খান, নরসিংদী:

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে এদেশের প্রত্যেকটা মানুষ তার নাগরিক সুবিধা পাবে, কেউ না খেয়ে থাকবে না। সাধারন মানুষের মুখে হাসি ফুটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার। শনিবার নরসিংদীর রায়পুরায় দলীয় অস্বচ্ছল ২ শত নেতাকর্মীদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণকালে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার।

শনিবার সকাল থেকে উপজেলার শ্রীনগর, পাড়াতলী ও রায়পুরা পৌর এলাকায় দলীয় অস্বচ্ছল এসব নেতাকর্মীদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ ইমান উদ্দিন ভূইয়া, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক একেএম মহিউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক কবি মহসিন খোন্দকার, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শেখ কামাল হোসেন, আদিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এম নূরউদ্দিন আহমেদ, জজ মাহমুদ, কেন্দ্রীয় কৃষক কমান্ডের সদস্য জহির উদ্দিন আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ফরিদ, মো. রহিছ মিয়া, প্রচার সম্পাদক বিডিআর হাসান আলী, আঃ রহিম মুন্সি, সেলিনা আক্তার, গোলাম সারোয়ার হীরা, ডাঃ নুরুজ্জামান, নয়ন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা মশিউল আলম কনক, ও হাইরমারা ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।

এছাড়াও মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে অদ্যাবধি পর্যন্ত উপজেলার ৩ হাজার কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেন এই নেতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৮১
সুস্থ
১,৮৯৯,৮৯৭
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট