1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

নরসিংদীতে শফিউল বারী বাবু’র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩২ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল করেছে নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দল।

বুধবার (১২ আগস্ট) বিকেলে নরসিংদী শহরের আরশীনগর বটতলায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন।

প্রধান আলোচক হিসেবে শফিউল বারী বাবু’র রাজনৈতিক স্মৃতিচারণ করেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসিরের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সহ সভাপতি বি জি রশিদ নওশের, মনজুর এলাহী, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ হারুন, গোলাম কবির কামাল, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আবু সালেহ চৌধুরী।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস্ কেনেডী’র সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, গাজীপুর ও ব্র্াহ্মণবাড়িয়া জেলার স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নরসিংদী বিএনপি’র অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে নরসিংদী জেলা বিএনপি’র সাবেক এমপি সামসুদ্দিন আহম্মেদ এছাক’র কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..