1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ২দিনের পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ গ্রেপ্তার ৫জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩০ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে ২দিনের পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ ৫জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়।

রবিবার ও সোমবার নরসিংদী সদর উপজেলা ও রায়পুরা উপজেলায় ২দিনে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদর উপজেলার মধ্য শীলমান্দীর মৃত আদম আলীর ছেলে বাদল মিয়া (৪০), হবিগঞ্জ মাধবপুরের বেলগড় গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে মো. ওমরাহান(৬০), মৃত বজলু মিয়ার ছেলে মো. আলাউদ্দিন(৩৫), আলাউদ্দিনের স্ত্রী ফানু আক্তার(২৭) ও নরসিংদীর রায়পুরা পূর্বপাড়ার যতীন্দ্র চন্দ্র বৈষ্ণবের ছেলে দীপক চন্দ্র বৈষ্ণব(৪৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নরসিংদী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর উপজেলার মধ্য শীলমান্দীর নিজ বাড়ি থেকে বাদল মিয়া(৪০) কে ১০পিস ইয়াবা টেবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরে সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী শহরের নতুন বাসস্ট্যান্ডের পিপিএল বাস কাউন্টারের সামনে থেকে একজন নারীসহ ৩জনকে ৬কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, ওমরাহান(৬০), আলাউদ্দিন(৩৫) ও ফানু আক্তার(২৭)। তারা গাঁজা বিক্রি করার উদ্দেশে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

এর আগে রবিবার সন্ধ্যা ৬টার দিকে নরসিংদীর রায়পুরার পূর্বপাড়া নিজ বাড়ি থেকে ১০লিটার চোলাই মদসহ দীপক বৈষ্ণব(৪৭)কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত।

এসব অভিযান পরিচালনা করেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক মো. নাজমুল হক, পরিদর্শক মো. জাকিরুজ্জামান, উপপরিদর্শক মো. সেরাজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক মো. জাকির হোসেন, মো. মাহবুব আলম ও এমএম ইউনুস আলী।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথকভাবে নরসিংদী মডেল থানা ও রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..