1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:০১ অপরাহ্ন

রায়পুরায় জমি নিয়ে বিরোধ : সংঘর্ষে নিহত ১, আহত ৬: গুলি উদ্ধার ৬ রাউন্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৮৯ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৬ জন। এর মধ্যে নিহতের বাবা হিরন মিয়ার অবস্থা অশংকাজনক বলে জানা গেছে। ঘটনার পর অভিযান চালিয়ে রতন মোল্লার পক্ষের মাইনউদ্দিনের বাসার ব্যবহৃত বাথরুম থেকে ৬ রাউন্ডগুলিসহ একটি দেশীয় শটগান উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে রায়পুরা পৌরসভার তাত্তাকান্দা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। রায়পুরা থানার এস আই কাজী ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন।

উভয় পক্ষের আহতরা হলেন- শাকিল মিয়া (২২), আতাউর রহমান (৬০), হিরন মিয়া (৫০), হায়দার আলী (৫০), সাকিব (১৬) ও সোহান (২৪)। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তার জমি নিয়ে তাত্তাকান্দা এলাকার সাত্তার মাস্টার ও রতন মোল্লা, কাদির মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার চেষ্টা করেও সমস্যার সমাধান না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে। এরই জেরে বৃহস্পতিবার সকালে নিহত দেলোয়ার প্রতিপক্ষের বাড়ির উপর দিয়ে ধানের বস্তা নিয়ে যাওয়ার সময় জলিলের লোকজন তার উপর হামলা চালায়। দেলোয়ারের চিৎকার শুনে তাকে বাচাতে তার বাবা সহ লোকজন এগিয়ে আসলে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে আহত দেলোয়ার হোসেনকে হাসাপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় এবং উভয় পক্ষের ৬ জন আহত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..