1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ৫০ ফেনসিডিলসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩৪ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১হাজার ১শত পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

শুক্রবার (২৮ আগষ্ট) জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ ও এসআই তাপস কান্তি রায় রায়পুরা থানার আনোয়ারাবাদ এলাকায় ও আদিয়াবাদ পিপিনগর এলাকায় পৃথক পৃথক অভিযানে চিহ্নিত ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের দখল হতে ৩লক্ষ ৭০হাজার টাকা মূল্যমানের ১হাজার ১শত পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বক ও পরিদর্শক রূপণ কুমার সরকার এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় রায়পুরার আনোয়ারাবাদ এলাকায় এসআই মোস্তাক আহম্মেদ এর টিম অভিযান চালিয়ে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকির হোসেন (৪২)কে গ্রেফতার করেন। সে রায়পুরার আনোয়ারাবাদ এলাকার মৃত-বারিক মিয়ার ছেলে।এদিকে রায়পুরার আদিয়াবাদ পিপিনগর এলাকায় এসআই তাপস কান্তি রায় এর টিম অভিযান চালিয়ে ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। তারা হলেন, আদিয়াবাদ এর পিপিনগর এলাকার মৃত-আমির মিয়ার ছেলে বদরুজ্জামান(৪০), নাজিম উদ্দিন এর ছেলে মোঃ সাদিক মিয়া(২৫) ও কাশিমনগর এলাকার মৃত-সওদাগর মিয়ার ছেলে আবু সাঈদ মিয়া(৩৫)। গ্রেফতারকৃত আসামী জাকিরের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৪ টা মাদক মামলা আছে এবং অন্যান্য আসামীদের বিরুদ্ধে একাধিক করে মাদক মামলা আছে। এ সংক্রান্তে রায়পুরা থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..